Rezax123 Forum — বাংলা Zone

Thursday, April 12, 2012

আবার বিয়ের পিঁড়িতে বসলেন মডেল-অভিনেত্রী প্রভা

আবার বিয়ের পিঁড়িতে বসলেন মডেল-অভিনেত্রী প্রভা



প্রথম স্বামী অপূর্বর বিয়ের পর এবার বিয়ের পিঁড়িতে বসলেন মডেল-অভিনেত্রী প্রভা। গত ১৯ ডিসেম্বর পারিবারিক আবহে মোহাম্মদপুরের বাড়িতে প্রভার আকদ অনুষ্ঠিত হয়। পাত্রের নাম মাহমুদ শান্ত। তিনি একটি বহুজাতিক প্রতিষ্ঠানে কর্মরত। প্রভা জানান, শান্ত আমার অনেক আগের বন্ধু। বেশ কয়েকমাস আগে ওর বাবা-মা আমাদের বাড়িতে বিয়ের প্রস্তাব নিয়ে এসেছিলেন। এরপর দুই পরিবারের সবাই মিলে সোমবার আকদের দিন নির্ধারণ করা হয়। প্রভা বলেন, শান্ত অসম্ভব ভদ্র, বিনয়ী। অনেক ভালো গিটার বাজানো ও গান গাইতে পারে। আমি অনেক আনন্দিত। আমি একটি নতুন জীবন শুরু করতে চলেছি। সবাই আমার জন্য দোয়া করবেন। অনেক তড়িঘড়ি করে আকদের দিন নির্ধারণ হওয়ার কারণে বিয়ের সব আনুষ্ঠানিকতা করা হয়নি তাদের। জানা যায়, আগামী জুন-জুলাইয়ে একটি অনুষ্ঠানের মাধ্যমে প্রভাকে তুলে দেবেন তার বাবা-মা। অন্যদিকে গত ১৯ ডিসেম্ব প্রভার প্রথম স্বামী অপূর্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। অপূর্ব প্রসঙ্গে প্রভা বলেন, আমি খুব খুশি হয়েছি অপূর্ব তার মনের মতো জীবনসঙ্গী খুঁজে নিয়েছে। সবারই নিজের জীবন গুছিয়ে নেওয়ার অধিকার আছে। আমি মন থেকে দোয়া করি, আমার জীবনের সঙ্গে সম্পর্কযুক্ত প্রতিটি মানুষ যেন সুখে থাকে।

No comments:

Post a Comment