Rezax123 Forum — বাংলা Zone

Thursday, April 12, 2012

প্রভা অভিনয়ে ফিরলেন

প্রভা অভিনয়ে ফিরলেন




সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবেশেষে অভিনয়ে ফিরলেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী সাদিয়া জাহান প্রভা। গতকাল ঢাকার উত্তরখানের প্রমি শুটিং হাউজে কায়সার আহমেদ পরিচালিত খণ্ড নাটক ‘প্রণয়িনী’ নাটকের মধ্য দিয়ে প্রায় দুই বছর বিরতি শেষে অভিনয়ে ফিরলেন এ অভিনেত্রী। রিজওয়ান খান রচিত কায়সার আহমেদ পরিচালিত ‘প্রণয়িনী’ নাটকে প্রভার বিপরীতে অভিনয় করছেন জনপ্রিয় নাট্যাভিনেতা আনিুসর রহমান মিলন। আবারও অভিনয়ে ফেরা প্রসঙ্গে প্রভা বলেন, ‘সবার দোয়ায় আবারও আমি অভিনয়ে ফিরেছি এটা সত্যিই আমার জন্য অনেক আনন্দের। আমি আমার বাবা মায়ের প্রতি ভীষণভাবে কৃতজ্ঞ যে তারা শেষ পর্যন্ত আমাকে আবার অভিনয়ে ফেরার জন্য উৎসাহ দিয়েছেন। বিশেষভাবে আমি কৃতজ্ঞ আমার স্বামী শান্তর কাছে। তিনিই আমাকে সবচেয়ে বেশি প্রেরণা যুগিয়েছেন। কৃতজ্ঞ নির্মাতা কায়সার ভাইয়ের কাছেও’। ‘প্রণয়িনী’ নাটকের শুটিং শেষ হবে আজ। উল্লেখ্য, প্রভাকে সর্বশেষ সৈয়দ জামিম পরিচালিত ধারাবাহিক নাটক ‘পথ জানা নেই’ তে অভিনয় করতে দেখা যায়। একুশে টিভিতে প্রচারের লক্ষ্যে ‘প্রণয়িনী ’ নাটকটি নির্মিত হচ্ছে। এই নাটক ছাড়াও প্রভা সালাউদ্দিন লাভলুর ‘নয়া পালা’, মোহন খানের নাম ঠিক না হওয়া একটি নাটক ও হিমু আকরামের ‘কঙ্কাবতীর চিঠি’ নাটকে অভিনয় করবেন।

No comments:

Post a Comment